October 7, 2024, 8:17 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

কমওয়ার্ড পুরস্কার পেল ৮৫ বিজ্ঞাপন ক্যাম্পেইন

কমওয়ার্ড পুরস্কার পেল ৮৫ বিজ্ঞাপন ক্যাম্পেইন

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে কমওয়ার্ডে ৮৫টি বিজ্ঞাপন ক্যাম্পেইনকে পুরস্কৃত করা হয়েছে।

গ্র্যাঁ প্রি, গোল্ড ও সিলভার এই তিনটি র‌্যাংকে পুরষ্কার দেওয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ বছর ২৩টি ক্যাটাগরিতে ২১টি গ্র্যাঁ প্রি, ৪০টি গোল্ড ও ২৪টি সিলভার পুরস্কার ছিল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এবারের কমওয়ার্ডে ৫০টি ক্রিয়েটিভ এজেন্সি থেকে মোট ৪৮৭টি আবেদন জমা পড়েছিল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পাঁচ শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান, মার্কেটিং ও ক্রিয়েটিভ এজেন্সি অংশ নেয়। কমওয়ার্ডে ক্রিয়েটিভ ইন্ডাষ্ট্রিতে অবদান রাখা ও অন্যান্যের উৎসাহিত করায় বিশেষ সম্মাননা জানানো হয় সদ্য ৫০ বছর পূর্ণ করা বিটপি এডভার্টাইজিংকে।

ইন্টিগ্রেটেড ক্যাম্পেইন ক্যাটাগরিতে গ্রে বাংলাদেশ এর ‘নিখোঁজ শব্দের খোঁজে’ ক্যাম্পেইন গ্র্যাঁ প্রি অ্যাওয়ার্ড জিতেছে।  কোকা-কোলার এই ক্যাম্পেইনটি সবচেয়ে বেশি আটটি ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে।

মোট ৮টি পুরস্কারের মধ্যে ৬টি পুরস্কারই গ্র্যাঁ প্রি ক্যাটাগরির। নিউ এজেন্সি ক্যাটাগরিতে বেস্ট ক্যাম্পেইন অ্যাওয়ার্ডে গ্র্যাঁ প্রি পেয়েছে এক্স এর ‘রবি বিজয় ইতিহাস’।

অনুষ্ঠানে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের পরিচালক নাজিয়া আন্দালিব প্রিমা বলেন, “সৃজনশীলতাই পারে যে কোনো ক্ষেত্রকে মৌলিকভাবে বদলে দিতে। পৃথিবীর ক্রমাগত পরিবর্তনের সাথে সাথে ব্যবসায় প্রতিষ্ঠান এবং ব্র্যান্ডগুলোকে সৃজনশীলতাকেও আত্মস্থ করতে হবে। তবেই তারা ভোক্তাদের জীবন এবং মনে স্থান করে নিতে পারবে।”

কমওয়ার্ডের অষ্টম কমিউনিকেশন সামিটে দেশ-বিদেশের খ্যাতিমান বিশেষজ্ঞরা অংশগ্রহণ করেন এবং তাদের অভিজ্ঞতা শেয়ার করেন। এ বছর এ আয়োজনের পরিবেশনায় ছিল মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।

Share Button

     এ জাতীয় আরো খবর